মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

আজকের রাশিফল: মঙ্গলবার ২৩ আগস্ট ২০২২

আজকের রাশিফল: মঙ্গলবার ২৩ আগস্ট ২০২২

মেষ রাশি: আজ সকাল বেলাতেই চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে মেলামেশা বাড়ান।  আজ কোনও গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনার পক্ষে শুভ হবে।

মিথুন রাশি: আজ ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। ধননাশ হতে পারে। সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বেশি কথায় অশান্তি হতে পারে।

কর্কট রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থতার যোগ। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে।

সিংহ রাশি :  পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে  বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে।

কন্যা রাশি : আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।   অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি করতে পারে।

তুলা রাশি: মা-বাবার সঙ্গে বিরোধের যোগ, মাথা ঠান্ডা রাখতে হবে। চুরি-ডাকাতির কারণে অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্ষোভ থাকবে।

বৃশ্চিক রাশি : অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে যথেষ্ট। প্রেমে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

ধনু রাশি: নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

মকর রাশি: কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। আপনার উদার মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন স্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন।

কুম্ভ রাশি: আপনি কোনও পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে।

মীন রাশি: আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877